Bottom Ad (728x90)

দাজ্জাল, ঈমাম মাহাদী ও ঈসা (আঃ) পৃথিবীতে আগমনের বড় লক্ষণ 2018

দাজ্জাল, ঈমাম মাহাদী ও ঈসা (আঃ) পৃথিবীতে আগমনের বড় লক্ষণ 2018


Play video now




ইমাম মাহদী ২০২০ থেকে ২০২২ সালের ভিতরে আসা সম্ভাব্য বেশি। Imam Mahdi Comming 2020 2022

মুসলমান জাতির মোট হায়াত ১৫০০ বছর। বাকি আছে আর ৪৯ বছর!""" . ইবনে আব্বাস থেকে সহীহ সনদে বর্নিত: দুনিয়ার বয়স মাত্র ৭ দিন .

 আর আল্লাহর কাছে একদিন= ১০০০ বছর।(সূরা হজ্ব:৪৭) সুতরাং ৭ দিন= ৭০০০ বছর। . অপর একটি হাদীসে আছে : রাসুল সা: বলেন আমার উম্মত অর্ধদিবস হায়াত বেশি পাবে। প্রশ্ন করা হল অর্ধদিবস মানে কতদিন?? রাসুল সা: বলেন ৫০০ বছর।(আবু দাউদ:৪৩৫০) . সুতরাং আগে ছিল ৭০০০ বছর এখন বোনাস হল আরো ৫০০ বছর।

 সুতরাং ৭০০০+৫০০=৭৫০০ বছর। ইতিহাস থেকে জানা যায় হযরত আদম আ: থেকে শেষ নবীর পূর্ব পর্যন্ত প্রায় ৬০০০ বছর চলে গেছে। সুতরাং বাকি থাকল: ৭৫০০-৬০০০=১৫০০ বছর। অর্থ্যাৎ রাসুল সা: থেকে কিয়ামত পর্যন্ত সময় মাত্র ১৫০০ বছর। .

এবার আসুন বর্তমান সময়ে আসি। ১৫০০ বছরের মধ্যে এখন আরবী ১৪৩৮ হিজরী চলিতেছে। আর মাক্কি জীবন ১৩ বছর।মোট: (১৪৩৮+১৩)= ১৪৫১ বছর। অর্থ্যাৎ আমাদের হায়াত ১৫০০ বছরের মধ্যে ১৪৫১ বছর চলে গেছে। সুতরাং বাকি থাকলো: (১৫০০-১৪৫১)=৪৯ বছর।তার মানে ৪৯ বছর পরে ঈমানদার মুসলিমদের পৃথিবীতে থাকার কথা নয়! . । এবার আসুন ইমাম মাহদীর প্রসঙ্গ।

 হাদীসে আছে ইমাম মাহদী ৭ বছর বিশ্ব শাসন করবেন। এর পর ঈসা আ: ৪০ বছর বিশ্ব শাসন করবেন। মোট (৪০+৭)=৪৭ বছর। . সুতরাং বাকি থাকলো (৪৯-৪৭)=২ বছর। এখন ২০১৭ সাল + ২ বছর= ২০১৯সাল। এই ২০১৯/ ২০২০ সালেই ইমাম মাহদীর আগমনের প্রবল সম্ভাবনা। ইনশাল্লাহ। (প্রবল সম্ভাব্য) .

. ইমাম মাহদী ২০২০-২০২৭ পর্যন্ত বিশ্ব শাসন করবেন।(প্রবল সম্ভাব্য). এর পরে ইসা আ: এর পূর্বে দাজ্জাল এসে লক্ষ লক্ষ মানুষকে গুমরাহ করতে থাকবে। সে প্রায় ৪০ দিন থাকবে। এর পরে হযরত ইসা আ: এসে সর্বপ্রথম দাজ্জালকে হত্যা করবে এবং সারাবিশ্বে ইসলামিক শাসন কায়েম করবেন! .

 তিনি ৪০ বছর বিশ্ব শাসন করবেন! ঈসা আ: দুনিয়া থেকে বিদায়ের পর একটা বাতাস এসে সব মুমিন মারা যাবে।এমনকি যে আল্লাহ আল্লাহ বলতে পারে সে ও এই বাতাসে মারা যাবে। ফলে দুনিয়াতে আর একটা মুমিনও থাকবে না। এভাবে আল্লাহ তায়ালা এদের কে কতদিন জিবীত রেখে কিয়ামত ঘটাবেন এটা আল্লাহ তায়ালাই ভাল জানেন .

এর পরেই কিয়ামত হয়ে যাবে। এখানে স্পস্ট করে দিতে চাই যারা মুমিন হবে তারা আর আগামী ৪৯ বছরের পর আর পৃথিবীতে থাকার কথা না। আর যারা বিধর্মী হবে এদের কে কত বছর বাচিয়ে রেখে কিয়ামত হবে এটা আল্লাহ তায়ালাই ভাল জানেন। বি:দ্র: এটি কোরআন হাদীস থেকে ধারনামূলক বের করা হয়েছে তাই তাহা কিছুদিন এদিক সেদিক হতে পারে। .
 ভুল ত্রুটি ক্ষমার চোখে দেখবেন! তবে এটা ভাবার অবকাশ নেই যে ঈমাম মাহদীর আগমনের এখনো লক্ষ কোটি বছর বাকি আছে! . আল্লাহু আলাম! . মুফতী কাজী ইব্রাহীম

ইমামম মাহদীর আগমন
ইমাম মাহদীর আগমনের সাল
ইমাম মাহদীর আগমনের আলামত
দাজ্জাল এর আগমন
ইমাম মাহদীর আবির্ভাব
ইমাম মাহদী ২০১৯
ইমাম মাহদী আ. এর আগমন তৃতীয় বিশ্বযুদ্ধ ও
দাজ্জাল >
ইমাম মাহদী ও দাজ্জাল pdf
ইমাম মাহদী ও দাজ্জাল pdf
ইমাম মাহদীর আগমন
তৃতীয় বিশ্বযুদ্ধ এবং দাজ্জাল pdf >ষ
ইমাম মাহদীর আবির্ভাব
ইমাম মাহদী ২০১৮
দাজ্জাল এর আগমন
ইমাম মাহদীর আগমনের আলামত
ইমাম মাহদী কখন আসবেন
ইমাম মাহদির পরিচয়
ইমাম মাহদী ২০১৮
ইমাম মাহদী ২০১৮
ইমাম মাহদী কখন আসবেন
ইমাম মাহদী (আঃ)
ইমাম মাহদী ও দাজ্জাল
ইমাম মেহেদি কে
ইমাম মাহদীর আগমনের সময




0 Response to "দাজ্জাল, ঈমাম মাহাদী ও ঈসা (আঃ) পৃথিবীতে আগমনের বড় লক্ষণ 2018"

Post a Comment

Total Pageviews

  • Posts
  • Comments
  • Pageviews