Bottom Ad (728x90)

নববর্ষের শুভেচ্ছা বাণী শুভ নববর্ষের কবিতা ,bengali new year sms in bengali


বার মাসে তের পার্বণএবার এলো বলে,বাঙ্গালিরএকটি বছর বয়ে গেলো চলে!!!নতুন বছর আসুক শুধু আনন্দেরস্মপর্শ,, আমার তরফথেকে আমার সকল বন্ধুদের জানাই ****”শুভ নববর্ষ  ১৪২৫!!”***


♥ইলিশ মাছের ৩০কাঁটা  ♣♥  বোয়াল মাছের দাড়ি.♣!!! ♥বৈশাখ মাসের ১ তারিখে ♣ ♥আইসো আমার বাড়ি.♣!!! ♥ছেলে হলে পানজাবি ♣ ♥মেয়ে হলে শাড়ি.♣!! ♥করব বরন বন্ধু তোমায় ♣ ♥আইসো আমার বাড়ি.♣!!! [[পহেলা বৈশাখের শুভেচ্ছা রইল


নতুন আশা নতুন প্রান______♥ নতুন হাসি নতুন গান_______♥ নতুন সকাল নতুন আলো___♥ নতুন দিন হোক ভালো______♥ দুঃখকে ভুলে যাই___________♥ নতুনকে স্বাগত জানাই______♥ ________”শুভ নববর্ষ  ১৪২৫!!”________



ভুল কে আজ দাও ছুটি,বিবাদ কে আজ দাও বিদায়। মনকে আজ শুদ্ধ কর, শত্রুকে আজবন্ধু কর। এই সময় এই ক্ষন পাবে তুমি কতক্ষন আসো তবে হাত মিলাই ,মনের সাথে মন মিলাই, ভালবাসায় ধন্য  হোক জীবন, শুভ হোক তোমার আমার নববর্ষ ১৪২৫..




তোরাই আমার বন্ধু যে,তোরাই আমার ডিয়ার,তাইতো আমি ভালোবেসে বলছি শুভ নববর্ষ !. bye বলে শেষ করছি পুরোনো বছরের আশা,নতুন বছরের,নতুন সাজে জানাচ্ছি ভালোবাসা !!  ”শুভ নববর্ষ  ১৪২৫ ”


সামনে আসছে শুভ দিন, আসছে সবার খুশির দিন, নতুন বছর কাটুক সবার আনন্দে ও খুশিতে !!! তাই ১৪২৫ বাংলা এর শূভ নববর্ষে জানাই তোমায়  ''হ্যাপি নিউ ইয়ার ১৪২৫ ''


১৪২২: হা হা হা। ১৪২৩: কিরে চলে যাচ্ছিস হাসছিস যে, তোর তো কাদার কথা! ১৪২৪: আমিতো হরতাল ও অবরোধ থেকে বেচে গেছি তাই! ১৪২৫: তার মানে আমার বিপদ! __হ্যাপি নিউ ইয়ার ১৪২৫ __



নতুন বছর, নতুন ভাবে, নতুন সাজে, নতুন কাজে, নতুন আনন্দে, নতুন ভালবাসায়, নতুন সম্ভাবনায়, নতুনত্ত ছুয়ে যাক তোমার হৃদয়।  ''হ্যাপি নিউ ইয়ার ১৪২৫ ''



দিন যদি চলে যায় দিগন্তের শেষে রাত যদি চলে যায় তারার দেশে ভেব না বন্ধু আমি থাকব তোমাদের পাশে। !!!  ''হ্যাপি নিউ ইয়ার ১৪২৫ ''


চোখের পানি ফেলোনা, বন্ধু তুমি কেদনা, তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না। (১৪২৪ কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)। *হ্যাপি নিউ ইয়ার ১৪২৫ *


ব্যাটারি লো, নেটওয়ার্ক বিজি, কল ওয়েটিঃ, মিস'ড কল, নো আন্সার, মেমরি ফুল, ব্যালেন্স জিরো, এই সব কিছুর আগে তোমাকে জানাই  হ্যাপি নিউ ইয়ার ১৪২৫





নীলিমার নীলে সোনালী ধানের শীষে, সারাবেলা মাতাল হাওয়া যেমন করে ভাসে, তেমনি করে জীবন কাটুক আনন্দ আর উচ্ছাসে । *শুভ নববর্ষ*।



জাগুক হৃদয়েতে নব আনন্দ, সঙ্গীতে দাও নতুন ছ্ন্দ, দূর করে দিয়ে সকল দুঃখ, আস হে নতুন আস। "শুভ নববর্ষ"


মনকে আজ শুদ্ধ কর, শত্রুকে আজ বন্ধু কর। এই সময় এই ক্ষন পাবে, তুমি কতক্ষন আসো তবে হাত মিলাই ,মনের সাথে মন মিলাই, ভালবাসায় ধন্য হোক জীবন, শুভ হোক তোমার আমার নববর্ষ।



একটু আলো, একটু আধার বাতাসগুলো নদীর বুকে দিচ্ছে সাতার কিছু দুঃখ, কিছু সুখ সবচেয়ে সুন্দর এই বাংলার মুখ! বাংলা বর্ষ ১৪২৪ এর পদার্পনে এস শানিত হই নবপ্রাণে।


আজ দুঃখ ভোলার দিন, আজ মন হবে যে রঙিন, আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সীমাহীন। তার একটিই কারন, আজ বছরের প্রথম দিন। *শুভ নববর্ষ*


স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাসাও রঙিন ভেলায়। ফিরে চল মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জাগাও প্রানে, খুঁজে নাও বাচার মানে। শুভ নববর্ষ...


চৈত্রের রাত্রি শেষে, সূর্য আসে নতুন বেশে। সেই সূর্যের রঙ্গিন আলো, মুছে দিক তোমার জীবনের সকল কালো। ...শুভ নববর্ষ...


১, ২, ৩ নতুন বছরের শুভেচ্ছা নিন। ৪, ৫, ৬, কারও এস এম এস কপি করে নয়। ৭, ৮, ৯ হাজার হাজার বছর যেন নববর্ষের এরকম উল্লাস রয়। >>শুভ নববর্ষ <<



আধার ভেদ করে সূর্যকিরণ প্রতিটি জীবন দুয়ারে পৌছে যাক, যাপিত জীবনের যাবতীয় গ্লানি ভুলে এসো রাঙিয়ে তুলি নতুন বছর। শুভ নববর্ষ...



বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাকে যত্ন করে রেখো, স্বপ্ন গুলো সত্যি করে খুব ভাল থেকো। শুভ নববর্ষ





0 Response to "নববর্ষের শুভেচ্ছা বাণী শুভ নববর্ষের কবিতা ,bengali new year sms in bengali"

Post a Comment

Total Pageviews

  • Posts
  • Comments
  • Pageviews