Bottom Ad (728x90)

ভালবাসার এসএমএস Bangla love sms



★*হারাতে দেব না তোমায়, আমার এই অন্তর থেকে,
হৃদয়ের মধ্যে রেখেছি তোমায়, পৃথিবীর সমস্ত সুখ দিয়ে.
ভালোবাসি তোমায় অনেক বেশি,
সারাজীবন থাকতে চাই পাশাপাশি .

**প্রশ্ন যতই হোক, উত্তর তুমি.
রাস্তা যেটাই হোক, লক্ষ্য তুমি.
কষ্ট যতই হোক সুখ তুমি.
তোমার সাথে যতই রাগ করিনা কেন, তবুও আমার প্রিয় ভালোবাসা তুমি.


**কেউ যদি তোমাকে পাগলের মতো ভালোবাসে,
তাকে ছাগলের মতো অবহেলা করো না,
একদিন তুমি তাকে গরুর মতো খুঁজবে,
সেদিন সে তোমাকে বাননের মতো নাঁচবে.

**প্রদীপ জ্বালিয়ে রাখো, আঁধার কেটে যাবে,
চোঁখ বুজে রাখো, স্বপ্ন দেখতে পাবে.
মন খুলে রাখো, সুখ উড়ে আসবে,
হৃদয় দিয়ে দেখো,
তোমার মাঝেঁ আমাকে দেখতে পাবে.

**প্রেম করেছো তুমি আর মনে দিয়েছি আমি,
তবে কেন এতো অভিমান,
তুমি বিনা বাঁচে না আমার এই প্রাণ.
লাভ ইউ জান.

**মনটা দিলাম তোমার হাতে,
যতন করে রেখো,
হৃদয় মাঝে ছোট্ট করে,
আমার ছবি এঁকো,
স্বপ্ন গুলো দিলাম তাতে,
আরো দিলাম আশা,
মনের মতো সাজিয়ে নিও আমার “ভালোবাসা”

**যদি হৃদয়ের আকাশে কখনো কষ্টের মেঘ বয়ে চলে,
তবে চলে যেও নীল আকাশের বুকে,,,
আমি রুপালি এক তারা হয়ে,
থাকবো তোমার পাশে !

**অনেক কষ্টের মাঝে তুমি আমার সুখ,
অনেক বেদনার মাঝে তুমি আমার আনন্দ,
অনেক কান্নার মাঝে তুমি আমার হাঁসি,
তাইতো তোমায় বন্ধু আমি অনেক ভালোবাস

**তুমি মেঘের আড়ালে নতুন ঊষার হাঁসি,
তুমি কুয়াশার মাঝে এক ফোটা জল রাশি,
তুমি মন মাতানো রাখালিয়া বাঁশি,
তাই প্রতিদিন তোমার কথা ভাবি, আর তোমাকে ভালোবাসি

**হাতে হাত রেখে দুজনে হেঁটে যাবো একই সাথে সাগর পাড়ে.
তোমায় রাখবো এই মনে খুব যতনে.
এক সমুদ্র ভালোবাসা দিবো,
যদি তুমি চাও আমি ভালোবেসে.
কি নিবে তো আমার ভালোবাসা ?

**চাঁদের চেয়ে বেশি সুন্দর তুমি আমার কাছে,
তোমায় ছাড়া এখন আমি থাকবো কি করে !
রাতের আকাশে চাঁদ হাসে জানি, তার চেয়ে অধিক সুন্দর তোমার হাসি খানি.
ফিরে এসো তুমি বন্ধু আমারি কাছে,
সারা জীবন থেকো বন্ধু আমার আসে-পাশে !

**মানুষ নিষ্পাপ কষ্ট গুলো অভিশাপ,
আশা শুধু মনোবল, আছে বুকে বেথা চোখে জল.
তবুও ছোটে মানুষ ভালোবাসার পিছু,
কারণ এই ভালোবাসার জন্যইতো পৃথিবীর সব কিছু





0 Response to "ভালবাসার এসএমএস Bangla love sms"

Post a Comment

Total Pageviews

  • Posts
  • Comments
  • Pageviews